মালুমঘাট সড়কের বেপরোয়া টমটম চাপায় মাদ্রাসা ছাত্র নিহত

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:

চকরিয়া উপজেলার মালুমঘাট-গুলিস্তান বাজার সড়কে বেপরোয়া টমটম চাপায় এক মাদ্রাসা ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত মোঃ আরাফাত (১১) লামা ফাঁসিয়াখালী ইউনিয়নের ডানহাতির ছড়া এলাকার মোঃ মিনুর ছেলে ও গুলিস্থান বাজার আশরাফিয়া মাদ্রাসার ছাত্র।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারী) দুপুর সাড়ে ১২টার দিকে গুলিস্তান বাজার পার্শ্ববর্তী ডান হাতির ছড়া নামক এলাকায় দূর্ঘটনাটি ঘটে। প্রত্যেক্ষদর্শীরা জানান, শিশু আরফাত মাদ্রাসা ছুটির পর দুপুরে ভাত খেতে বাড়ি যাচ্ছিল। এসময় ডান হাতির ছড়া উঠনি নামক স্থানে পিছন দিক থেকে একটি মিনি টমটম তাকে চাপা দেয়।

তাৎক্ষণিক স্থানীয় লোকজন শিশুটিকে উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে নিয়ে যায়। এসময় পালিয়ে যায় মিনি টমটমের মালিক ও চালক ডুলাহাজারা ইউনিয়নের চাবাগান সাতঘড়িয়া পাড়ার মোঃ শোয়াইব। পরে বেলা আড়াইটার দীকে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয়। ডুলাহাজারা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোঃ শওকত আলী মালুমঘাট-গুলিস্তান বাজার সড়কের মিনি টমটম চাপায় এক মাদ্রাসা ছাত্র নিহতের খবর সত্যতা জানান।

লামা’র ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান জাকের হোসেন মজুমদার বলেন, এটি একটি মর্মান্তিক ঘটনা। ছোটছোট ছেলেরা টমটম ও সিএনজি চালানোর কারণে রোডে দূর্ঘটনা বাড়ছে। তাছাড়া টমটম, সিএনজি গুলো খুবই বেপরোয়া ভাবে চলাচল করতে দেখা যায়।